নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী।
মুলাদী পরিবার পরিকল্পনা অফিসের ছাদ খসে পড়ায় আতঙ্কে কর্মকর্তা, কর্মচারীরা

মুলাদী পরিবার পরিকল্পনা অফিসের ছাদ খসে পড়ায় আতঙ্কে কর্মকর্তা, কর্মচারীরা

ব

মুলাদী প্রতিনিধিঃ মুলাদী পরিবার পরিকল্পনা অফিসের ছাদ হঠাৎ করে খসে পড়ায় আতঙ্কে কর্মকর্তা, কর্মচারীরা। গত ৬ নবেম্বর রবিবার বেলা ১২.৩০মিনিটে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলিপ কুমার দাসের অফিস কক্ষের ছাদ থেকে প্লাস্টার খসে পরে তার টেবিলের উপর। এসময় তিনি উপস্থিত না থাকলেও অফিস সহকারীরা বিষয়টি দেখে আতঙ্কীত হয়ে পরে। উল্লেখ্য মুলাদী উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের সরকারী বিল্ডিংগুলো অনেক পুরোনো হয়ে যাওয়ায় মাঝে মধ্যেই এধরনের ঘটনা ঘটে থাকে। কযেকদিন পূর্বে সমবায় অফিসেও একই ঘটনা ঘটেছিল। পুরোনো এসমস্ত বিল্ডিংয়ে ঝুকি নিয়ে অফিস করছেন কর্মকর্তাা, কর্মচারীরা। দ্রæত এসমস্ত বিল্ডিংয়ের সংস্কারের কাজ হাতে না নিলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। উর্দ্ধতন কর্তৃৃপক্ষে বিষয়টি আমলে নিয়ে দ্রæত বিল্ডিং সংস্কারের কাজ হাতে নিবেন এমনটিই প্রত্যাশা কর্র্মকর্তা, কর্মচারীদের। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস বলেন, আমি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com